আইফোন 12 কখন আসবে iphone 12

iphone price in bangladesh
iphone ছবি রয়টার্স

আইফোন 12 কখন আসবে iphone 12

আইফোন প্রেমীরা নতুন আইফোনের জন্য অপেক্ষা করছেন। তবে নতুন যন্ত্রটি কবে আসবে? একটি নতুন প্রতিবেদন অনুযায়ী, অ্যাপল প্রেমীদের জন্য অপেক্ষার সময়টি আরও একটু দীর্ঘ হবে। কোয়েন ইনভেস্টমেন্ট ব‌্যাংকের একটি প্রতিবেদন অনুযায়ী, নতুন আইফোন 12 সিরিজ বাজারে আসতে আরো 2 মাস দেরি হতে পারে।

প্রতিবেদনে বলা হয়েছে, এ বছর কুপারটিনোভিত্তিক কোম্পানিটি সেপ্টেম্বরের পরিবর্তে নভেম্বরে আইফোনটি চালু করবে।  বর্তমান করোনার মহামারী পরিস্থিতির কারণে  আইফোনটির উত্পাদন ও আনুষ্ঠানিক তারিখ বিলম্বিত হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, অ্যাপল এ বছরের দ্বিতীয় প্রান্তিকে আইফোনগুলির সাড়ে 3 মিলিয়ন ইউনিট উত্পাদন করেছে, যা গত বছরের একই সময়ের তুলনায় 13 শতাংশ কম।

ভবিষ্যদ্বাণী করা হয়েছে যে, আইফোনের চারটি মডেল এই বছর বাজারে আসতে পারে। প্রতিটি ডিভাইসে 5 জি নেটওয়ার্ক সমর্থন এবং একটি ছোট খাঁজযুক্ত এলইডি প্যানেল থাকবে। এবার আইফোনটি তিনটি ভিন্ন পর্দার আকার নিয়ে আসবে। আইফোনটি 5.4 ইঞ্চি, 6.8 এবং 6.1 ইঞ্চি আকারের হতে পারে। এটিতে অ্যাপলের এ 14 চিপসেট থাকবে।

5.4 ইঞ্চি এবং 6.1-ইঞ্চি মডেলগুলির 4 গিগাবাইট র‌্যাম থাকবে। 6.7  ইঞ্চি মডেলের আইফোনটিতে 6 জিবি র‌্যাম এবং 512 জিবি অভ্যন্তরীণ স্টোরেজ থাকবে।

অ্যাপল নতুন আইফোন iphone 12 সম্পর্কে আগাম কোনও তথ্য প্রকাশ করেনি। সুতরাং নতুন আইফোনকে ঘিরে সর্বদা নতুন ভবিষ্যদ্বাণী এবং গুজব রয়েছে। অনেক ক্ষেত্রেই এই মিল খুঁজে পাওয়া যায়।

iphone 12 price in Bangladesh. iphone price in bangladesh

গুঞ্জন রয়েছে যে করোন ভাইরাস পরিস্থিতির কারণে নতুন আইফোনের দাম অন্যান্য মোবাইল ফোনের সাথে প্রতিযোগিতা করতে এবার কম হতে পারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here