একই হোয়াটস অ্যাপ একাউন্ট ব্যবহার করা যাবে চার ডিভাইসে

ধারণা করা হচ্ছে যে দ্রুতই চারটি ভিন্ন ভিন্ন ডিভাইসে একই একাউন্ট ব্যবহার করার অনুমতি হোয়াটস অ্যাপ দিবে। এতোদিন একটি ডিভাইসে একটি একাউন্ট ই ব্যবহার করার ই অনুমতি দিতো হোয়াটস অ্যাপ। কিন্তু একই ওয়াইফাই এর আওতায় থাকা ল্যাপটপে বা ডেস্কটপে ওয়েব সংস্করণ ব্যবহার করতে পারতেন ব্যবহারকারীরা। তবে এই ফিচার চালু হলে ৪ টি ভিন্ন ভিন্ন মোবাইলে একই একাউন্ট পরিচালনা করার সুযোগ পাওয়া যাবে।

সম্প্রতি হোয়াটস অ্যাপ বেটা ট্র্যাকার থেকে সম্প্রতি টুইটারে একটা টুইট করা হয়া যাতে বলা আছে, “ দ্রুতই ব্যবহারকারীরা চারটা ডিভাইসে একই সময়ে একই হোয়াটস অ্যাপ অ্যাকাউন্ট ব্যবহার করতে পারবে। এখনো ফিচারটি সংস্করন করা হচ্ছে তবে এটা আসলেই অসাধারণ হবে।” সাথে থাকা ছবিটি থেকে ধারণা পাওয়া যায় যে এই সুবিধা পাওয়ার জন্য গ্রাহককে চারটা ডিভাইস কে হয়তো একই নেটওয়ার্ক বা ওয়াইফাই এর আওতায় রাখতে হত্রে পারে।

এই ফিচার চালু হলে সবচেয়ে বেশি লাভবান হবেন গ্রুপ এডমিন ও হোয়াটস অ্যাপ বিজনেস একাউন্ট ধারীরা। তাদের অ্যাকাউন্ট ম্যানেজমেন্ট এর জন্য একটি ডিভাইস এর উপর নির্ভর করতে হবেনা। তবে আসলে কি কি ফিচার আসছে এই নতুন ফিচারটিতে তা সময় আসলেই জানা যাবে।

আরো দেখতে পারেনঃ একই মোবাইলে দুইটি হোয়াটসঅ্যাপ একাউন্ট ব্যবহারের ট্রিক্স

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here